রবিবার ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নেহা শর্মা কেনো ভাগলপুরের আনাচে-কানাচে ঘুরছেন?

বিনোদন ডেস্ক   |   বুধবার, ২৪ এপ্রিল ২০২৪   |   প্রিন্ট   |   16 বার পঠিত   |   পড়ুন মিনিটে

নেহা শর্মা কেনো ভাগলপুরের আনাচে-কানাচে ঘুরছেন?

ভারতের লোকসভা নির্বাচন নিয়ে চলছে জোর প্রচারণা। রাজনৈতিক দলগুলোর নেতাকর্মী, সমর্থক থেকে শুরু করে সেই প্রচারণায় অংশ নিচ্ছেন শোবিজ তারকারাও। যার সুবাদে এবার বলিউড অভিনেত্রী নেহা শর্মার দেখা মিলল ভাগলপুরের রোড শোতে। তাঁর বাবা ভাগলপুরের সাবেক বিধায়ক অজিত শর্মা এবার লোকসভা নির্বাচনে প্রার্থী হয়েছেন। নির্বাচন করছেন রাজনৈতিক দল কংগ্রেসের পক্ষে। সে কারণেই বাবার পক্ষে নির্বাচনী প্রচারণায় ভাগলপুরের আনাচে-কানাচে ছুটে বেড়াতে দেখা যাচ্ছে নেহাকে।

গত সোমবার এ অভিনেত্রীপিরপাইন্টি ও কাহালগাঁওয়ে দলবল নিয়ে রোডশোকরেন। ২৬ এপ্রিল ভাগলপুরে ভোট অনুষ্ঠিত হবে। তাই প্রচারণার শেষ দিন ২৪ এপ্রিল [আজ] পর্যন্ত রোড শো চালিয়ে যাবেন বলে ভারতীয় সংবাদমাধ্যমে জানিয়েছেন নেহা।

কিছুদিন আগে শোনা গিয়েছিললোকসভা নির্বাচনে নেহা শর্মার প্রার্থী হওয়ার খবর। যদিও শেষমেশ অভিনেত্রীর পক্ষ থেকে এমন কোনো ঘোষণা আসেনি। মূলত তাঁর বাবা অজিত শর্মার মুখ থেকেই নেহা শর্মার প্রার্থী হওয়ার কথা শোনা গিয়েছিল।

রাজনৈতিক বিষয়ে সংবাদমাধ্যমে কথা বলতে গিয়ে অজিত শর্মা বলেছিলেন, ‘ভাগলপুরকে একটি শক্ত ঘাঁটি হিসেবে কংগ্রেসের বিবেচনা করা উচিত, যখন আসন সমঝোতা নিয়ে কথাবার্তা চলছে। যদি আমরা এ আসন পাই, তাহলে দলই ঠিক করবে কাকে প্রার্থী করা হবে। তবে যদি আমাকে জিজ্ঞেস করা হয় তাহলে বলব, হয় আমি লড়ব, নাহলে আমার মেয়ে নেহা শর্মা এই আসন থেকে প্রার্থী হতে পারে।’

তবে শেষমেশ নেহা নয়, অজিত শর্মাই নির্বাচনী লড়াইয়ে অংশ নিয়েছেন। প্রার্থী হওয়ার পরতাঁর দুই মেয়ে কংগ্রেসের হয়ে প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

Facebook Comments Box

Posted ৯:৩৯ পূর্বাহ্ণ | বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com